কোটালী পাড়ায় জমিজমার বিরোধ সংঘর্ষে আহত ১০  

প্রকাশিত: ০৩ মে, ২০২৩ ০৩:২৩:৪৮

কোটালী পাড়ায় জমিজমার বিরোধ সংঘর্ষে আহত ১০  

কোটালীপাড়া প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে নারীসহ ১০জন আহত হয়েছে। আহতদেরকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

জানাগেছে, কালিকাবাড়ি  গ্রামের  জগদীশ বৈরাগীর ছেলে নিমচাঁদ বৈরাগীর সাথে একই গ্রামের গোপাল বৈরাগীর ছেলে পরিতোষ বৈরাগীর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে ঘটনার দিন পরিতোষ বৈরাগী নিমচাঁদ বৈরাগীকে মারধর করে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারীসহ ১০ আহত হয়। 

গুরুতর আহত নিমচাঁদ বৈরাগী (৪৫), অরুন বৈরাগী (৪৮), মিতালী বৈরাগী (৩০), ববিতা বৈরাগী (৩১), মিনু বৈরাগী (৩৫) কে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে উপজেলার বিভিন্ন ক্লিনিক থেকে চিকিৎসা দেওয়া হয়েছে। 
এদের মধ্যে গুরুতর আহত নিমচাঁদ বৈরাগীর শারীরিক অবস্থার অবনতি হলে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে উন্নত চিকিৎসার জন্য আজ বুধবার তাকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় নিমচাঁদ বৈরাগীর স্ত্রী ববিতা বৈরাগী বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

ববিতা বৈরাগী বলেন, পরিতোষ বৈরাগীর সাথে দীর্ঘদিন ধরে আমাদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে পরিতোষ বৈরাগী ও তাদের লোকজন আমাদেরকে মারধর করেছে। 

এ বিষয়ে জানার জন্য পরিতোষ বৈরাগীর সাথে যোগাযোগ করা হলে তিনি কোন প্রকার মন্তব্য করতে রাজি হয়নি। কোটালীপাড়া থানার এস আই মামুনুর রশীদ বলেন, নিমচাঁদ বৈরাগীর স্ত্রী ববিতা বৈরাগীর একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত চলছে। তদন্তে সত্যাতা পেলে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। 


প্রজন্মনিউজ২৪/এমএইচ 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ